Thursday , March 4 2021
Breaking News

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে বিপুল পরিমান জাটকা জব্দ করেছে কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে বিপুল পরিমান জাটকা জব্দ করেছে কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর

স্টাফ রিপোর্টা।। বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর কর্তৃক এম ভি কর্ণফুলী – ১৩ লঞ্চে অভিযান পরিচালনা করে আনুমানিক ১৫ মন (৬০০ কেজি) জাটকা জব্দ করা হয়। শুক্রবার দুপুরে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

লেফটেন্যান্ট খন্দকার মুনিফ তকি বলেন, জাটকা নিধন রোধে বাংলাদেশ কোস্ট গার্ড গুরুত্বপূর্ন ভূমিকা পালন করে আসছে। এরই ধারাবাহিকতায় ২৫ ডিসেম্বর ২০২০ তারিখ মধ্য রাতে বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর কর্তৃক এম ভি কর্ণফুলী – ১৩ লঞ্চে অভিযান পরিচালনা করে আনুমানিক ১৫ মন (৬০০ কেজি) জাটকা জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার চাঁদপুর, লেফটেন্যান্ট এম আসাদুজ্জামান ও কন্টিনজেন্ট কমান্ডার পেটি অফিসার এম নাসিরুদ্দিন এর নেতৃত্বে চাঁদপুর মোহনায় উক্ত অভিযান পরিচালনা করা হয়। পরবর্তীতে উক্ত জাটকাগুলো নির্বাহী মেজিস্ট্রেট মোঃ উজ্জ্বল হোসেন এবং উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মোঃ মাহবুব রশীদএর উপস্থিতিতে স্থানীয় এতিম ও দুস্থদের মাঝে বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ কোস্ট গার্ড এর এখতিয়ারভূক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, ডাকাতি দমন ও জননিরাপত্তা নিশ্চিতের পাশাপাশি অবৈধভাবে মৎস্য আহরণ, জাটকা নিধন রোধে নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

About marianews24

Check Also

খাগড়াছড়ি জেলায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষাসেবা বিভাগের ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর এর আঞ্চলিক পাসপোর্ট অফিস খাগড়াছড়ি, বান্দরবান, রাঙামাটি, কক্সবাজার, নারায়ণগঞ্জ ও চাঁদপুর এ ই-পাসপোর্ট কার্যক্রম এর শুভ উদ্ভোদন ঘোষণা করেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জননেতা আসাদুজ্জামান খান কামাল,এম.পি।

খাগড়াছড়ি জেলায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষাসেবা বিভাগের ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর এর আঞ্চলিক পাসপোর্ট অফিস খাগড়াছড়ি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *