Monday , January 18 2021
Breaking News

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত

ঝিনাইদহের হরিনাকুন্ডুতে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ চালক নিহত

ঝিনাইদহ প্রতিনিধি-
ঝিনাইদহে ট্রাক্টর-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে দুই চালক নিহত হয়েছে। রোববার সকালে হরিনাকুন্ডু উপজেলার পারমথুরাপুর ব্রীজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, ট্রাক্টর চালক টুলু হোসেন ও মোটর সাইকেল চালক শাকিল হোসেন।
হরিনাকুন্ডু থানার অফিসার ইনচার্জ আব্দুর রহিম মোল্লা জানান, রোববার সকালে ঝিনাইদহ-হরিনাকুন্ডু সড়কের মথুরাপুর ব্রীজ এলাকায় ট্রাক্টর ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ট্রাক্টরটি উল্টে চালক টুলু হোসেন ঘটনাস্থলে চাপা পড়ে মারা যায়। এসময় বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেল চালক শাকিল হোসেন ট্রাক্টরের ধাক্কায় রাস্তার উপর ছিটকে পড়ে। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। পরে তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। হাসপাতালে নেওয়ার পথে পতিমধ্যেই শাকিল হোসেন মারা যায়। নিহতরা হলেন, হরিনাকুন্ডু উপজেলার বাসুদেবপুর গ্রামের হুমায়ুন আলীর ছেলে ট্রাক্টর চালক টুলু হোসেন ও পাশ্ববর্তী চাদপুর গ্রামের আজিজুল হোসেনের ছেলে মোটরসাইকেল চালক শাকিল হোসেন ।

About marianews24

Check Also

খাগড়াছড়ি জেলায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষাসেবা বিভাগের ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর এর আঞ্চলিক পাসপোর্ট অফিস খাগড়াছড়ি, বান্দরবান, রাঙামাটি, কক্সবাজার, নারায়ণগঞ্জ ও চাঁদপুর এ ই-পাসপোর্ট কার্যক্রম এর শুভ উদ্ভোদন ঘোষণা করেন মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা জননেতা আসাদুজ্জামান খান কামাল,এম.পি।

খাগড়াছড়ি জেলায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষাসেবা বিভাগের ইমিগ্রেশন ও পাসপোর্ট অধিদপ্তর এর আঞ্চলিক পাসপোর্ট অফিস খাগড়াছড়ি, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *