Thursday , November 26 2020
Breaking News

ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাস সীমিত আকারে শিক্ষার্থীদের ভিসা আবেদন গ্রহণ করা শুরু করেছে

ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাস সীমিত আকারে শিক্ষার্থীদের ভিসা আবেদন গ্রহণ করা শুরু করেছে: ঢাকাস্থ যুক্তরাষ্ট্র দূতাবাস অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছে যে, আগামী সপ্তাহের শুরুর দিন, রোববার, ১৫ নভেম্বর থেকে এফ, জে, এবং এম ক্যাটাগরির ভিসার জন্য নতুন আবেদনকারীদের কাছ থেকে সীমিত আকারে আবেদনপত্র গ্রহণ ও সাক্ষাতকারের জন্য সময় দেয়া শুরু করবে। আবেদনকারীদের http://ow.ly/lq4V50CjmPS, ওয়েবসাইটে লগ ইন করে এবং অনলাইনে তাদের প্রোফাইল আপডেট/হালনাগাদ করতে হবে; এবং সংশ্লিষ্ট ভিসা ফি প্রদানের পরে অনলাইন সাক্ষাৎকারের সময় নিতে হবে।

🚨উল্লেখ্য যে, কোভিড-১৯ এর কারণে ভিসা প্রসেস করার সময় ছয় সপ্তাহ পর্যন্ত লাগতে পারে। আবেদনকারীদের ভিসা প্রসেসের সময় মনে রেখে ভিসার আবেদন ও ভ্রমণের তারিখ পরিকল্পনা করার জন্য অনুরোধ করা হচ্ছে।

বিস্তারিত জানুন ➡️ http://ow.ly/9fhO50CjmPR
প্রেস বিজ্ঞপ্তি পড়ুন ➡️ http://ow.ly/E63T50CjmPU

U.S. EMBASSY DHAKA IS ACCEPTING LIMITED APPLICATIONS FOR STUDENT VISAS: The U.S. Embassy is pleased to announce, starting Sunday, November 15, we will open limited appointments for new applicants for F, J, and M visas. Applicants need to log in and update their profile at http://ow.ly/687R50CjmPT, and schedule their appointment online, after paying associated visa fees.

🚨NOTE: Please keep in mind that due to COVID-19, processing times could be as long as six weeks. It is recommended you submit your application well ahead of your proposed travel dates.

For more information ➡️ http://ow.ly/JFKw50CjmPO
Read Press Release ➡️ http://ow.ly/Tm4s50Cjmai

About marianews24

Check Also

You have the power to steer our country in the right direction. Your voice matters more than ever. Use it.

You have the power to steer our country in the right direction. Your voice matters …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *