Thursday , November 26 2020
Breaking News

সৈয়দপুরের দুই ক্রিকেটার ডাক পেয়েছেন বিসিবির ফিটনেস পরীক্ষায়…

সৈয়দপুরের দুই ক্রিকেটার ডাক পেয়েছেন বিসিবির ফিটনেস পরীক্ষায়…
_______________
বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি আগেই ঘোষণা দিয়েছিল যে,পাঁচ দলের টি-টোয়েন্টি লিগে খেলতে হলে ক্রিকেটারদের ফিটনেস পরীক্ষার কমধ্য দিয়ে যেতে হবে। সেই ঘোষণা মোতাবেক বঙ্গবন্ধু টি-টোয়েন্টি লিগকে সামনে রেখে সাকিব আল হাসানসহ মোট ১১৩ ক্রিকেটারকে ফিটনেস পরীক্ষার জন্য ডেকেছে টাইগার ক্রিকেট প্রশাসন। যেখানে জায়গা পেয়েছেন সৈয়দপুরের দুই তরুণ তার ক্রিকেটার নূর আলম সাদ্দাম ও রবিউল হক(রুবেল)। দু্ই দিনের এই টেস্ট অনুষ্ঠিত হবে আগামী সোম ও মঙ্গলবার। দুইদিনের এই ফিটিনেস টেষ্ট ৬ সিফটে অনুষ্ঠিত হবে। সোমবার দ্বিতীয় সিফটে(সকাল ১১টা থেকে ১২টা) নূর আলম সাদ্দাম ও রবিউল হকের ফিটনেস পরিক্ষা তৃতীয় সিফটে(দুপুর ১২টা থেকে ১টা)।

এদিকে ফিটনেস পরীক্ষার জন্য ক্রিকেটারদের মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ইনডোরে নির্ধারিত সময়ের ৩০ মিনিট আগে স্ট্রেংথ অ্যান্ড কন্ডিশনিং কোচদের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে। মহামারীকালে কভিড-১৯ সতর্কতার অংশ হিসেবে ক্রিকেটারদের মুখে মাস্ক, সামাজিক দূরত্ব বজায় ও হ্যান্ড স্যানিটাইজার রাখার অনুরোধ করা হয়েছে।

গতকাল বুধবার (৪ নভেম্বর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি।

সাদ্দাম ও রবিউলের সাথে যেসকল ক্রিকেটার রয়েছেনঃ

সোমবার (সকাল ১১টা থেকে দুপুর ১২টা):

শুভাশিস রায়, মোহর শেখ, মো. নুরুজ্জামান, সাখাওয়াত হোসেন সাইমন, ইফতেখার সাজ্জাদ রনি, নাজমুল ইসলাম অপু, মার্শাল আইয়ুব, মোহাম্মদ আশরাফুল, সোহাগ গাজী, সঞ্জিত সাহা, মনির হোসেন খান, নূর আলম সাদ্দাম, সাজিদুল ইসলাম, এনায়মুল হক জুনিয়র, অভিষেক মিত্র, নাদিফ চৌধুরি, আব্দুল মজিদ, জিয়াউর রহমান, মুক্তার আলি, জাকির হাসান।

সোমবার (দুপুর ১২টা থেকে ১টা):

সৈকত আলি, দেলোয়ার হোসেন, তানবীর হায়দার খান, মেহেদি মারুফ, রবিউল হক, নাসির হোসেন, তাসামুল হক, মিজানুর রহমান, সালাউদ্দিন সাকিল, নাঈম ইসলাম, নাঈম ইসলাম জুনিয়র, সালমান হোসেন, হোসেন আলি, জুবায়ের হোসেন, রাহাতুল ফেরদৌস, পিনাক ঘোষ, আল আমিন জুনিয়র, ফারদিন হোসেন, রবিউল ইসলাম রবি, সুজন হাওলাদার।
তথ্য সূত্রঃসৈয়দপুর নিউজ

About marianews24

Check Also

মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হবে না : শিক্ষামন্ত্রী

মাধ্যমিকে বার্ষিক পরীক্ষা হবে না : শিক্ষামন্ত্রী প্রকাশ: বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ১২:১০ পিএম মহামারী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *