Thursday , March 4 2021
Breaking News

সৈয়দপুর পৌরসভা নির্বাচনের ৭ জন কাউন্সিলরের মনোনয়নপত্র বাতিল

সৈয়দপুর পৌরসভা নির্বাচনের ৭ জন কাউন্সিলরের মনোনয়নপত্র বাতিল
___________________
নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ৭ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) যাচাই-বাছাই শেষে নির্বাচন কমিশন তাদের মনোয়নপত্র বাতিল ঘোষণা করে।সাধারন কাউন্সিলর পদে যাদের মনোনয়নপত্র বাতিল হয়েছে – ১ নম্বর ওয়ার্ডে মো. শাহিন হোসেন, মো. নুরুল আমিন প্রামানিক ও মো. মশিউর রহমান, ৫ নম্বর ওয়ার্ডে আকতার হোসেন ,৭ নম্বর ওয়ার্ডে মো. শাহীন আকতার, ৯ নম্বর ওয়ার্ডে মো. আমিনুল ইসলাম সরদার ও ১৫ নম্বর ওয়ার্ডে মো. তারিক আজিজ।

সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার ও পৌরসভা নির্বাচনের সহকারি রিটার্নিং অফিসার মো. রবিউল আলম এই ৭ কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিলের তথ্য নিশ্চিত করেছেন। মনোনয়নপত্র বাতিল কৃতরা আগামী ২৩,২৪,২৫ ডিসেম্বর এই তারিখ গুলোতে রিটার্নিং অফিসার বরাবর আপিল করতে পারবেন।

উল্লেখ্য, নীলফামারীর সৈয়দপুর পৌরসভা নির্বাচনের মনোনয়নপত্র জমাদানের শেষ দিনে গত ২০ ডিসেম্বর মেয়র পদে ৬ জন, সাধারণ কাউন্সিলর পদে ৯৩ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ২২ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেন। এ সব প্রার্থীদের দাখিলকৃত মনোনয়নপত্র গতকাল ২২ ডিসেম্বর যাচাই-বাছাই করা হয়। প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিন আগামী ২৯ ডিসেম্বর। আগামী ৩০ ডিসেম্বর চূড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ ও তাদের মধ্যে প্রতীক বরাদ্দ দেয়া হবে। আগামী ১৬ জানুয়ারী সৈয়দপুর পৌরসভা নির্বাচনে ইভিএমএ ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

About marianews24

Check Also

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে বিপুল পরিমান জাটকা জব্দ করেছে কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর

চাঁদপুরে যাত্রীবাহী লঞ্চ থেকে বিপুল পরিমান জাটকা জব্দ করেছে কোস্ট গার্ড স্টেশান চাঁদপুর স্টাফ রিপোর্টা।। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *