Thursday , November 26 2020
Breaking News

হাজীগঞ্জের বেলঁচো বিট পুলিশিং সভায় ব্যাপক উপস্থিতি

হাজীগঞ্জের বেলঁচো বিট পুলিশিং সভায় ব্যাপক উপস্থিতি
জহিরুল ইসলাম জয় :
হাজীগঞ্জের ৬নং বড়কূল পূর্ব ইউনিয়নের বেলঁচো বাজারে বিট পুলিশিং এর সভায় ব্যাপক উপস্থিতি লক্ষ করা যায়। শুক্রবার বিকালে বেলঁচো বাজারে আয়োজিত বিট পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন অফিসার ইনচার্জ আলমগীর হোসেন রনি।
এ সময় তিনি বলেন, “মুজিব বর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”-এ আদর্শিক স্লোগানকে বাস্তবায়নের লক্ষ্যে এগিয়ে যেতে হবে। মাদক, জুয়া, ইভটিজিং, বাল্যবিবাহ, নারী নির্যাতন, সন্ত্রাস ,ব্যভিচার, জুলুম, অত্যাচার সহ সকল অপরাধ নির্মূল করে সুখী, সমৃদ্ধ এবং আলোকিত সমাজ প্রতিষ্ঠা হচ্ছে বিট পুলিশিং এর কার্যক্রম। আমরা চাই সমাজ থেকে সকল ধরনের অপরাধ নিমূল করতে। এ জন্য আপনাদের সহযোগিতা কামনা করছি।

বিট পুলিশিং সভায় উক্ত ইউনিয়ন কমিউনিটিং পুলিশের সাধারন সম্পাদক আহসান হাবিব এর সঞ্চলনায় ও উক্ত বিট ইনচার্জ এস আই মাসুদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আব্দুর রশিদ, উপজেলা কমিউনিটিং পুলিশের সভাপতি আলী আশ্রাফ দুলাল, ইউনিয়নের চেয়ারম্যান কবির হোসেন মিজি, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু তাহের, আনসার ভিডিপি ইউনিয়ন লিডার কামাল পাশা প্রমুখ।
এ সময় বেলঁচো বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দসহ এলাকার গন্যমান্যগন উপস্থিত ছিলেন।

About marianews24

Check Also

করোনাভাইরাসের কারণে আমরা এখন ভার্চুয়ালি রাষ্ট্র পরিচালনা করছি। ডিজিটাল বাংলাদেশ না থাকলে এটা সম্ভব হতো না। – মাননীয় প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক মাননীয় উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়

করোনাভাইরাসের কারণে আমরা এখন ভার্চুয়ালি রাষ্ট্র পরিচালনা করছি। ডিজিটাল বাংলাদেশ না থাকলে এটা সম্ভব হতো …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *